শচীন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকারকে বাবার বিভিন্ন ম্যাচ চলাকালে গ্যালারিতে দেখা যেত। সেদিনের সেই ছোট্ট মেয়েটি আর ছোট নেই। সামনের অক্টোবরেই ২৪ বছরে পা দেবেন সারা। তারকা বাবার সন্তান হওয়ায় সব সময় লাইমলাইটে ছিলেন সারা।

তবে বিনয়ী নিজের হাসি আর ব্যক্তিত্ব দিয়েও সবার নজর কাড়ছেন সারা। সৌন্দর্যেও বলিউড নায়িকাদের টেক্কা দিয়ে পারবেন শচীন তয়না। সম্প্রতি বলিউড নায়ক শহীদ কাপুরের সাথে হিন্দি সিনেমায় সারা অভিনয় করছেন বলে গুজব ওঠে। তবে সেই গুজবে পানি ঢেলে শচীন জানান, সারার হিন্দি সিনেমায় অভিনয়ের কোনো পরিকল্পনাই নেই। বলিউডে অভিনয় না করলেও বলিউড অভিনেতা রনবীর কাপুরের দারুণ ফ্যান সারা। এমনকি রণবীর তার সেলিব্রেটি ক্রাশ বলে এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন তিনি। আর রনবীরের বাজিরাও মাস্তানি সারার প্রিয় সিনেমা। হিন্দি সিনেমায় অভিনয়ের গুজব ছাড়াও ভারতের তরুণ ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে সারার প্রেম নিয়ে কম জল ঘোলা হয়নি। তবে এ ব্যাপারে সারা আর শুভমান দুজনেই মুখে কুলুপ এঁটেছেন।

বাবা শচীনের সাথে অবশ্য দারুণ সম্পর্ক সারার। ক্রিকেটার বাবা সাহারা কাপ জেতার খুশিতে কাপের সঙ্গে মিল রেখেই মেয়ের নাম সারা রাখেন! লন্ডন থেকে স্নাতক শেষ করেছেন সারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে দারুণ জনপ্রিয় তিনি। সারার ইনস্টাগ্রামে রয়েছে মাত্র ৮২টি ছবি। কিন্তু তাতেই তার ফলোয়ারের সংখ্যা ১.২ মিলিয়ন। সেলিব্রেটির সন্তান বলে কথা!